কুমিল্লা কলেজ থিয়েটারের মেলবন্ধন ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।
কুমিল্লা সরকারি কলেজের অডিটোরিয়ামে “থিয়েটার মেলবন্ধন” অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা কলেজ থিয়েটারের সভাপতি আনোয়ারুল হক, সম্পাদক শিক্ষক পরিষদ ও বিভাগীয় প্রধান হিসাববিজ্ঞান বিভাগ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বাহাদুর হোসেন।

থিয়েটার মেলবন্ধন কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে সাংগঠনিক সম্পাদক স্বজল মিয়া, সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করে দপ্তর সম্পাদক সৌহার্দ্য চক্রবর্তী ও অর্থ সচিবের দায়িত্বে ছিলেন প্রিতম দে ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সভাপতি জহিরুল হক দুলাল। কুমিল্লার বিশিষ্ট নাট্যজন শাহজাহান চৌধুরী।

বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের চেয়ারম্যান শাহ্ মুজিবুল হক। প্রতিবিম্ব থিয়েটারের সহ-সভাপতি মো: মাহফুজুর রহমান বাবুল।


কুমিল্লা কলেজ থিয়েটারেরে প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান উপদেষ্টা কামরুল ইসলাম রাসেদ, প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমান উপদেষ্টা, হাফেজুল ইসলাম জনি, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা আশিক পায়েল।

সাবেক সাধারণ সম্পাদক উম্মে হাবিবা শিপু, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন ইমন, সাবেক সাধারণ সম্পাদক মাশিকুর রহমান বান্নাহ, বর্তমান সিনিয়র সহ-সভাপতি, নাজমুল হাসান, বর্তমান সাধারণ সম্পাদক বাঁধন মজুমদার॥

চৌকস নাট্য-সম্প্রদায়ের কোষাধ্যক্ষ এম এ জনি, সহ কুমিল্লার বিভিন্ন শিল্প সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কুমিল্লা সরকারি কলেজ এর বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং কুমিল্লা কলেজ থিয়েটার এর শতাধিক নবীন ও প্রবীন সদস্য।
অনুষ্ঠান শেষে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page